নীরবতা
- আকাশ হাসান ১৯-০৫-২০২৪

নীরবতা তুমি কেন এত মধুর
অস্থিত্বের ক্ষনে ক্ষনে
নীরবতাকে ডেকে আনে ৷
তোমাকে না যায় ধরা
আবার না যায় ছোয়া
তবুও কেন এত
তোমাকে ভালোবাসি
কষ্টের মূহুর্ত গুলোতে
তুমিই হও সাথি
তুমি আমার জন্য
করোনা তো কিছুই
তবুও কেন এত
তোমায় ভালোবাসি
হে নীরবতা ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।